Cover Image of Télécharger শিক্ষক নিবন্ধন প্রশ্ন ব্যাংক ২  APK

4.6/5 - 5 voix

ID: com.roddurstudio.teacher_nibondhon

  • Auteur:

  • Version:

    Varies with device

  • Mise à jour le:

Télécharger l'APK maintenant

La description de শিক্ষক নিবন্ধন প্রশ্ন ব্যাংক ২


আপনারা যাহারা ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশগ্রহনের জন্য আবেদন করেছেন সকলকেই ধন্যবাদ জানাই। যেহেতু শিক্ষকতা একটি মহান পেশা। এবং শিক্ষাই একটা জাতীর মেরুদন্ড।সরকারী ও বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিগত বছরের সকল প্রশ্ন নিয়ে আমাদের এই শিক্ষক নিবন্ধন প্রশ্ন ব্যাংক অ্যাপটি আপনাদের সামনে তুল ধরা হয়েছে। অনেকেই বুঝেন না কি কি প্রশ্ন থাকে বেসরকারি শিক্ষক নিবন্ধন কিংবা প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় তারা এই অ্যাপ থেকে ধরনা লাভ করতে পারবেন । এই অ্যাপটি শিক্ষক নিবন্ধন প্রস্তুতি তে আরও একধাপ সাহায্য করবে আপনাদের। এছাড়াও এই অ্যাপটি বিসিএস প্রস্তুতি , স্কুল নিবন্ধন , ব্যাংক জব প্রস্তুতিতে আপনাকে সহায়তা করবে । চলুন তা হলে এই প্রাইমারি শিক্ষক নিয়োগ গাইড দিয়েই আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে যাই ।


তবে যে কোন পরীক্ষায় অংশ গ্রহণের পূর্বেই সে পরীক্ষা সম্পর্কে মোটামুটি পূর্ব প্রস্তুতি থাকতে হয়। আমরা হয়তো অনেকেই নিবন্ধন পরীক্ষায় ইতিপূর্বে অংশগ্রহণ করেছি তাহারা কিছুটা হলেও পরীক্ষার প্রশ্নপত্র কেমন হয় সে ব্যাপারে ধারণা আছে।

Teacher recruiting for non-government sector, we have to give examination to be selected by the official. So that, we arrange past question bank for this examination together so that you can imagine what type of question is common there. It is also good for bank job preparation. Bank jobs seeker also take advantage from here. Bank job question is as like as teacher recruiting question paper. This is also for bank job preparation bd .

BCS preparation 2021, those who are going to participate they can have this app as well. This is good for all kinds of job examination in bangladesh.

ব্যাংক প্রশ্ন ব্যাংক এর বিশাল সমাহার। বিসিএস প্রশ্ন ব্যাংক এর জন্য আমাদের এই অ্যাপটি অনেক ভালো। স্কুল নিবন্ধন প্রশ্নব্যাংক নিয়ে বিশাল এক আয়োজন এই অ্যাপটিতে। Non Government Teachers Registration Question Bank. shikkok nibondon question bank is good for all.

কিন্তু যাহারা একেবারেই নতুন তাদের এ নিয়ে অনেক দুশ্চিন্তা থাকে। অতএব তাহারা এ দুশ্চিন্তা দূর করার জন্য বিগত সকল পরীক্ষার প্রশ্ন সমাধান গুলো দেখে নিতে পারেন। তাহলে আপনারাও প্রশ্ন পত্র সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন।
Montre plus
  • Catégorie

    Éducation
  • Mettez-le sur:

    Go Google Play com.roddurstudio.teacher_nibondhon
  • Conditions:

    Android Varies with device+

শিক্ষক নিবন্ধন প্রশ্ন ব্যাংক ২ Varies with device APK pour Android Varies with device+

Version Varies with device pour Android Varies with device+
Mise à jour le 2022-09-09
Installe 10.000++
Taille du fichier 4.869.259 bytes
Autorisations voir les autorisations
Quoi de neuf

Semblable à "শিক্ষক নিবন্ধন প্রশ্ন ব্যাংক ২"
Appuyez sur APK
Montre plus