Cover Image of Baixar তথ্য ও যোগাযোগ প্রযুক্তি mcq hsc ict mcq hsc 2021 0.0.3 APK

4.4/5 - 47 votos

ID: com.rsnapp.ict_mcq_hsc_ict_mcq

  • Autor:

  • Versão:

    0.0.3

  • Atualização em:

Baixe o APK agora

A descrição de তথ্য ও যোগাযোগ প্রযুক্তি mcq hsc ict mcq hsc 2021


প্রিয় শিক্ষার্থী বন্ধুরা তোমাদের জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। বর্তমান যুগ তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগ। Ict mcq hsc 2021 হলো একাদশ-দ্বাদশ শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের basic ict quiz শেখার একটি সহায়ক অ্যাপ। ict hsc mcq এই অ্যাপ এর মাধ্যমে আপনি একাদশ ও দ্বাদশ শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বইয়ের বহুনির্বাচনী প্রশ্ন খুব সহজে অনুশীলন করতে পারবেন। hsc ict mcq question and answer এখানে অতন্ত্য নির্ভুল ভাবে বহুনির্বাচনী প্রশ্নের উত্তর দেওয়ার চেস্টা করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি mcq অ্যাপটি অনেক যত্ন সহকারে বানানো হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বই hsc মাহবুবুর রহমানের এর বইটি অনুসরণ করা হয়েছে। আমাদের এই hsc ict mcq অ্যাপটি আপনারা কম্পিউটার শিক্ষা বই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বই থেকে গুরুত্ত্বপূর্ণ অধ্যায়গুলো নিয়ে কম্পিউটার শিক্ষা বাংলা বা বাংলায় কম্পিউটার শিক্ষা কুইজ অ্যাপটি সম্পাদন করেছি, যাখানে থাকছে বেসিক কম্পিউটার শিক্ষা নিয়ে অনেকগুলি কুইজ, আমরা কম্পিউটার শিক্ষা প্রাধান্য দিয়ে মূলত কম্পিউটার শিক্ষা বই কুইজ তৈরি করার চেষ্টা করেছি মাত্র। কম্পিউটার ট্রেনিং এর বেসিক লেভেলের হার্ডওয়্যার আই সি টি বই হিসাবে আপনারা ব্যবহার করতে পারেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি mcq অ্যাপটি আপনারা ৯,১০,১১ এবং ১২ শ্রেণির জন্য সহায়ক। hsc তথ্য ও যোগাযোগ প্রযুক্তির গাইড এর বিকল্প হিসাবে এই অ্যাপটি আপনারা ব্যবহার করতে পারেন। যা আপনাকে কম্পিউটার ও তথ্য প্রযুক্তি self suggestion হিসাবে কাজে লাগবে। এই ict mcq অ্যাপটি chapter 1 থেকে chapter 6 পর্যন্ত সকল বিষয়ের উপর নিঃভুল mcq দেওয়া হয়েছে। এই ict application শুধু মাএ এইচ.এস.সি শিক্ষার্থীদের জন্য নয়, এটি সকল শ্রেণির জন্য যেমন ক্লাস এইট হতে ডিগ্রী লেভেল পর্যন্ত এমনকি শিক্ষক নিবন্ধন পরীক্ষা একিভাবে বি.সি.এস ও বিভিন্ন প্রতিষ্ঠানের পরীক্ষার্থীদেরও কাজে লাগবে এই অ্যাপস।

আশাকরি, এতে সকল শিক্ষার্থী উপকৃত হবে । এই অ্যাপটি বই / শিক্ষকের বিকল্প হিসাবে ব্যবহার যোগ্য নয়। এই অ্যাপ এর মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়টিকে সহজভাবে উপস্থাপন করার জন্য যথেষ্ট চেষ্টা করা হয়েছে ।

App Download from Google Play Store
https://play.google.com/store/apps/details?id=com.rsnapp.ict_mcq_hsc_ict_mcq

If you choice this quiz games on ict mcq hsc 2021 and decides it is one of the best app, you can give rating us five (5) stars. Thanks all.

Follow Us:
https://www.facebook.com/MCQ-QUIZ-HUB-103412294394667/

Play Store Link:
https://play.google.com/store/apps/dev?id=7642621079877036795

Blog Link:
https://myallappsrsn.blogspot.com/2021/01/mcq-hsc-ict-mcq-hsc-2021-ict-book-hsc.html
Mostre mais

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি mcq hsc ict mcq hsc 2021 0.0.3 APK para Android 5.0+

Versão 0.0.3 para Android 5.0+
Atualização em 2021-10-22
Instalações 5.000++
Tamanho do arquivo 4.729.856 bytes
Permissões ver permissões
O que há de novo ict mcq hsc 2019
hsc ict mcq question and answer
ict mcq hsc chapter 1
ict hsc mcq
hsc ict mcq
ict mcq hsc
ict quiz apps
ict exam
ict application
ict app download
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি hsc
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি mcq

Hit APK
Mostre mais