Cover Image of Download রমজানের এসএমএস ও স্ট্যাটাস  APK

4.7/5 - 50 votes

ID: com.utileapps.ramadan_status

Download APK now

The description of রমজানের এসএমএস ও স্ট্যাটাস


২০২২ এর রমজান মাসকে বরন করে শুভেচ্ছা জানাতে এবং নিজে ইসলাম সম্পর্কে আরো জানতে নামিয়ে নিন এই রমজানের এসএমএস অ্যাপটি। ইসলামিক স্ট্যাটাস নিয়ে আমাদের এই রমজানের SMS অ্যাপটি বানানো হয়েছে । রমজানের এসএমএস এখানে আপনি পাবেন অনেক প্রকার ইসলামিক স্ট্যাটাস ও SMS. আপনি এটি ব্যবহার করে ইসলামিক এসএমএস পাঠাতে পারেন। আপনাদের কথা চিন্তা করে, এবার আমরা রমজানের এসএমএস ও স্ট্যাটাস -২০২২ অ্যাপটি বাংলা সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের জন্য সেরা মাহে রমজানের SMS ও স্ট্যাটাস অ্যাপ হিসাবে তৈরি করেছি। মাহে রমজানের SMS ও স্ট্যাটাস অ্যাপটি এখনি ডাউনলোড করুন এবং অ্যাপ টিতে থাকা সকল এসএমএস গুলো শেয়ার করুন।


Maha Ramadan SMS and Status From this app you will get SMS to greet Maha Ramadan. You will receive the Islamic status of Compassionate. You can share some good sayings with all the Muslims by sharing. In this app we have a lot of hadith sms drawers. Read it yourself and share it with everyone. Maha Ramadan SMS - Ramadan SMS And Status.


মাহে রমজান উপলক্ষে অনেকেই রমজানের এস এম এস ও ইসলামিক স্ট্যাটাস খুঁজেন বন্ধুদের সাথে শেয়ার করার জন্য! তাদের জন্য আমাদের এই অ্যাপ । এই অ্যাপটির মধ্যে আমরা অনেক গুলি হাদিস SMS আঁকারে তুলে ধরেছি। যা আপনি নিজে পড়ুন এবং অন্য সবার সাথে শেয়ার করুন। Ramadan SMS And Status এটিতে রয়েছে কোরআন ও হাদিসের আলোকে ইসলামিক উক্তি যা আপনি এসএমএস বা স্ট্যাটাস হিসাবে অন্যকে শেয়ার করতে পারবেন অথবা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারবেন। এইসব ইসলামিক বানী বা বিখ্যাত উক্তি গুলোকে আপনি ইসলামিক পোষ্ট ও ক্যাপশন হিসাবেও ব্যবহার করতে পারবেন ।


অ্যাপটিতে যেসব বাংলা বানী রয়েছে তা হল -
মহানবীর বানী এবং বুখারী শরীফ হাদিস ও মুসলিম শরীফ হাদিস থেকে নিয়ে রমজানের বাংলা হাদিস সহ আরো থাকছে রমজান রিলেটেড কোরআনের আয়াত।

এসকল বিষয় ছাড়াও আপনারা রমজান মোবারক এসএমএস সহ আরো পাবেন রমজান মোবারক greetings এবং রমজান মোবারক islamic status যা ফেসবুক স্ট্যাটাস এ পোস্ট করতে পারেন। এবং আসন্ন 2022 সালের রমজানের শুভেচ্ছা sms বন্ধুদের পাঠাতে পারবেন।


App Features:
✔️ ইসলামিক উক্তি / islamic ukti
✔️ ইসলামিক স্ট্যাটাস / islamic status bangla
✔️ ইসলামিক বাংলা এসএমএস / romjaner sms bangla
✔️ রাসুলুল্লাহ (স) এর উপদেশমালা

রমজানের ইসলামিক স্ট্যাটাস ও এসএমএস তৈরি করুক আমাদে সকল প্রিয়জনদের মাঝে যোগাযোগ। রমজানের এসএমএস হয়ে উঠুক আমাদের সবার মাঝে আনন্দ প্রকাশের মাধ্যম এবং রমজানের পবিত্রতা ছড়িয়ে পড়ুক আমাদের সবার মাঝে। অ্যাপটি ভালো লাগলে অবশ্যই ৫ স্টার দিবেন এবং এই অ্যাপ সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন।

ধন্যবাদ।
Show more
  • Category

    Books
  • Get it on:

    Go Google Play com.utileapps.ramadan_status
  • Requirements:

    Android Varies with device+

রমজানের এসএমএস ও স্ট্যাটাস Varies with device APK for Android Varies with device+

Version Varies with device for Android Varies with device+
Update on 2022-03-15
Installs 10.000++
File size 8.874.381 bytes
Permissions view permissions
What's new মাহে রমজানের SMS ও স্ট্যাটাস এপটিতে 2022 সালের রমজানের sms যুক্ত করা হয়েছে এবং রমজানের এসএমএস অ্যাপটিতে বেশকিছু ফিচার্স যুক্ত করা হয়েছে।
রমজানের SMS / ইসলামিক এসএমএস / রমজানের sms bangla

Similar to "রমজানের এসএমএস ও স্ট্যাটাস"
Hit APK
Show more