Cover Image of Herunterladen বিশ্বে যা কিছু প্রথম  APK

4.1/5 - 33 Stimmen

ID: com.sevenonelab.worlds_frist_invention

  • Autor:

  • Ausführung:

    Varies with device

  • Aktualisieren am:

APK jetzt herunterladen

Die Beschreibung von বিশ্বে যা কিছু প্রথম


বিশ্বের যা কিছু প্রথম তাই চির স্বরনীয়, কেননা পৃথিবীতে যাই আবিষ্কার হয়েছে, সেটাই মানব সমাজের জন্য আনন্দের উপলক্ষ হয়েছে অথবা বেদনার। একারনেই আবিষ্কার ও আবিষ্কারক এর কথা মানুষ ভালবেসে অথাবা ঘৃনা নিয়ে সরণ করে । বিশ্বে যা কিছু প্রথম আবিষ্কার হয় এবং যিনি এই আবিষ্কার করেন তাকে নতুন আবিষ্কারের জনক বলা হয়। যেমন জার্লস ব্যবেজ কে কম্পিউটারের জনক বলা হয়। ইতিহাস ঘাটলে প্রতিটি আবিষ্কারের একজন জনক পাওয়া যাবে। যিনি আবিষ্কারে মাধ্যমে পৃথিবীর ইতিহাসে অমর হয়ে আছেন।
আমাদের পৃথিবীতে জানা অজানা হাজার তথ্য লুকিয়ে আছে। কিছু মানুষ আছেন যারা এই অবাক পৃথিবী আবিষ্কারের নেশায় ব্যায় করে পুরোটা জীবন। কেউ কেউ অবাক পৃথিবী এর সন্ধান পায় আবার কেউ পায় না। মানুষের সহজাত প্রবৃত্তি জানা অজানা তথ্য গুলোর পেছনে ছুটে চলা। এই তথ্যগুলোই মানুষের সাধারণ জ্ঞান এর পরিধি বৃদ্ধি করে। সাধারণত বিভিন্ন কুইজ প্রতিযোগিতা, সরকারী চাকরী পরিক্ষা গুলোতে সাধারণ জ্ঞান এর প্রশ্নগুলো হরহামেশাই আসে। এ কারনেই যাার বিসিএস প্রস্তুতি বা বাংক জব প্রিপারেশন নিচ্ছে, তাদেরকে প্রচুর পরিমানে এ সমস্ত সাধারণ জ্ঞান পড়তে দেখা যায়। আবার বিভিন্ন স্কুল কালেজ গুলোতে বিভিন্ন আবিষ্কার ও আবিষ্কারক, জনক, ইতিহাস, অবাক পৃথিবী, জানা অজানা তথ্য, বিশ্বে যা কিছু প্রথম বিষয়বস্তু গুলো নিয়ে কুইজ কুইজ প্রতিযোগীতা হয়।

মানুষের জানার আগ্রহকে সম্মান জানিয়ে আমারা এরকম সব জানা অজানা তথ্য নিয়ে একটি মোবাইল এ্যাপ তৈরী করেছি। এ্যাপটি সাধারণ জ্ঞান পিপাসুদের পিপাসা কিছুটা পূরন করতে সক্ষম। একই সাথে যারা বিসিএস প্রস্তুতি, ব্যাংক জব প্রিপারেশন এবং সরকারী চাকরী পরিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের প্রস্তুতি নেওয়ার জন্য খুবই কাজে আসবে।

তাই দেরি না করে এখই আমাদের “বিশ্বে যা কিছু প্রথম” এ্যাপটি নামিয়ে নিন। এবং এ্যাপটি ভাল লাগলে বন্ধুর সাথে শেয়ার করুন। এ্যাপ সম্পর্কে আপনার মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন। জ্ঞানের সাথে থাকুন ভাল পরিচ্ছন্ন জীবনযাপন করুন।

https://play.google.com/store/apps/details?id=com.sevenonelab.worlds_frist_invention
Zeig mehr
  • Kategorie

    Ausbildung
  • Mach es an:

    Go Google Play com.sevenonelab.worlds_frist_invention
  • Anforderungen:

    Android Varies with device+

বিশ্বে যা কিছু প্রথম Varies with device APK zum Android Varies with device+

Ausführung Varies with device zum Android Varies with device+
Aktualisieren am 2022-11-05
Installiert 10.000++
Dateigröße 4.442.719 bytes
Berechtigungen Berechtigungen anzeigen
Was gibt's Neues Bug Fixed

Ähnlich zu "বিশ্বে যা কিছু প্রথম"
Hit APK
Zeig mehr