Cover Image of Descargar ভুল সংশোধন Vul Sogsodon  APK

4.9/5 - 24 votos

ID: com.mbillah.vulsogsodonpdf

  • Autor:

  • Versión:

    Varies with device

  • Actualización sobre:

Descargar APK ahora
How to install APKs bundle(.zip)

La descripcion de ভুল সংশোধন Vul Sogsodon


ভুল সংশোধন বইটি হযরত মাওলানা শামসুল হক ফরিদপুরী রহ. মওদুদীবাদের ভুল ভ্রান্তি নিয়ে লিখেছেন। এখানে সর্বশ্রেণীর ছাহাবার উপর মওদুদী সাহেবের জঘন্য হামলা, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আক্বীদা সহ বইটির সম্পূর্ণ পিডিএফ (PDF) পড়তে পারবেন, ইনশাআল্লাহ।

লেখক পরিচিতি:-
মুজাহিদে আযম আল্লামা শামছুল হক ফরিদপুরী (রহ.) ১৮৯৫ মােতাবেক ১৩০২ বাংলা ২রা ফাল্গুন, শুক্রবার, গােপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার পাটগাতী ইউনিয়নের গওহরডাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন। দেশ বরেণ্য আলেমে দ্বীন, জ্ঞানতাপস মাওলানা ফরিদপুরীর শৈশব, কৈশাের, ছাত্র ও কর্মজীবনের কথা সকলেরই জানা। সাধারণতঃ বৈষয়িক বিদ্যা এবং ধর্মীয় জ্ঞান এতদুভয়ের বুৎপত্তি অর্জনকারী মহাপুরুষের সন্ধান পাওয়া খুবই দুষ্কর। এমন বিরল ব্যক্তিত্বের অধিকারী ছিলেন মুজাহিদে আযম হযরত মাওলানা শামছুল হক ফরিদপুরী (রহ.)। তার মাঝে জাগতিক ও ধর্ম বিষয়ক উভয় প্রকারের জ্ঞানের সমাবেশ ঘটেছিল পূর্ণমাত্রায়। অসাধারণ জ্ঞানবিজ্ঞানের ধারক-বাহক হওয়ার পাশাপাশি তিনি ছিলেন একজন চূড়ান্ত পর্যায়ের পরহেজগার। অহংকারবােধ বা আত্মগৌরব প্রদর্শনের অসার মরিচিকা তার সােনালী জীবনকে আদৌ স্পর্শ করতে পারেনি। তিনি যেরূপ আল্লাহর প্রতি সত্যিকার বিশ্বাসী ছিলেন, তেমনি ছিলেন তিনি মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রতি অত্যন্ত আনুগত্যশীল। প্রকাশ্যে-গােপনে, সরবে-নীরবে, আনন্দে-বেদনায়, সুখে-দুঃখে, সুস্থতায়-সবলতায় এবং ভ্রমণে-বাসস্থানে সদাসর্বদা তিনি নিজেকে যাবতীয় পাপ-পংকিলতা থেকে দূরে রাখতেন। তার এ পবিত্র জীবনের তাকওয়া ও খােদাভীতি প্রজন্মের জন্য যুগ যুগ ধরে আদর্শ হয়ে থাকবে। সদর সাহেব হুযুর’ নামে সর্বাধিক খ্যাত আল্লামা শামছুল হক ফরিদপুরী (রহ.) ছিলেন পাক-ভারত উপমহাদেশের একজন শীর্ষস্থানীয় অন্যতম শ্রেষ্ঠ আলেমে। দ্বীন, তিনি ছিলেন দিশেহারা মুসলিম জাতির কর্ণধার, আধ্যাত্মিক পথপ্রদর্শক, অভিজ্ঞ রাজনীতিক, অত্যন্ত উঁচু মাপের লেখক, গবেষক এবং প্রখ্যাত কুরআন। ব্যাখ্যাকার ও স্বনামধন্য হাদীস বিশারদ। দ্বীনের খেদমতে তিনি ছিলেন অত্যন্ত। উদার, নিষ্ঠাবান ও আত্মত্যাগী। এছাড়া জনগণকে খাটি মানুষরূপে গড়ে তােলার লক্ষ্যে সার্বক্ষণিক চিন্তা-গবেষণা ও প্রয়ােজনীয় পদক্ষেপ গ্রহণসহ উম্মতের কল্যাণ কামনায় তার আজন্ম ব্যাকুলতার কথা সর্বজন স্বীকৃত। আর তাইতাে সমাজ সংস্কারে অগ্রণী ভূমিকা পালন করে তিনি যুগশ্রেষ্ঠ সমাজ সংস্কারক’ উপাধিতে ভূষিত হয়েছেন। মুসলিম জাতির এ ক্রান্তিকালে।

হে প্রিয় ইউজার!
অনুপ্রেরণামূলক লেখা ও টিপস সংযুক্ত এ্যাপসের জন্য নিয়মিত আমাদের সাথে থাকুন, সাথে রাখুন। এখানে পাবেন ইসলামীক সহ বিভিন্ন ক্যাটাগরির এ্যাপ।
Thank you so much.....
Mostrar más
  • Categoría

    Libros
  • Consíguelo:

    Go Google Play com.mbillah.vulsogsodonpdf
  • Requisitos:

    Android Varies with device+

ভুল সংশোধন Vul Sogsodon Varies with device APK por Android Varies with device+

Versión Varies with device por Android Varies with device+
Actualización sobre 2020-10-03
Instala 5.000++
Tamaño del archivo 11.653.928 bytes
Permisos ver permisos
Qué hay de nuevo

Pulse APK
Mostrar más