Cover Image of Descargar হাতের লেখা সুন্দর করার ট্রিকস 1.0 APK

1/5 - 63 votos

ID: com.regularapps.haterlekhavideo

Descargar APK ahora

La descripcion de হাতের লেখা সুন্দর করার ট্রিকস


পরীক্ষায় ভাল নাম্বার তুলতে চাইলে হাতের লেখার গুরুত্ব অপরিসীম। হাতের লেখা ভাল করতে চাই নিয়মিত অনুশীলন এবং সঠিক দিক নির্দেশনা। হাতের লেখা সুন্দর করার ট্রিকস এ্যাপে পাচ্ছেন হাতের লেখা সুন্দর করার নানা রকম টিপস এবং ট্রিকস।

দ্রুত ও সুন্দর লেখার পদ্ধতি অনেকেরই জানা থাকে না। কেউ হয়তো খুব সুন্দর করে লিখতে পারে আবার কেউ হয়তো খুব দ্রুত লিখতে পারে কিন্তু দ্রুত এবং সুন্দর লিখতে পারে এমন ব্যক্তি খুব কমই খুজে পাওয়া যায়। পরীক্ষায় ভাল করার উপায় খুঁজতে গেলে দেখা যায় দ্রুত ও সুন্দর লেখার পদ্ধতি জানাটা অন্যতম। হাতের লেখা সুন্দর করা খুব বেশি কষ্টের কাজ নয়, মাত্র তিনটি বিষয়ের উপর গুরুত্ব দিলেই অল্প কিছুদিনের ভেতরে সুন্দর ও দ্রুত লেখার পদ্ধতি রপ্ত হয়ে যাবে, বিষয় গুলোঃ-

- সুন্দর করে লেখার বিষয়ে নিজের আগ্রহ এবং ইচ্ছাশক্তি থাকা।
- হাতের লেখা সুন্দর করার কৌশল জানা।
- নিয়মিত হাতের লেখার চর্চা করা।

প্রশংসা শুনতে সবাই পছন্দ করে আর ভাল হাতের লেখার প্রশংসা করতে কেউ কার্পন্য করে না। একজন মানুষের হাতের লেখা দেখে অনেকাংশে বোঝা যায় ব্যক্তিটির মনোযোগ, স্থিরতা ও চিন্তা করার ক্ষমতা। আগের দিনে ভাল হাতের লেখা প্রেমের ক্ষেত্রে অনেক প্রভাব বিস্তার করতো। তাছাড়াও পরিক্ষায় ভাল ফলাফল করার জন্য হাতের লেখার বিকল্প নেই।

সুন্দর হাতের লেখার কদর সবার কাছেই আছে। বিশেষ করে যাদের হাতের লেখা খুব একটা সুন্দর নয়, তারা সারাটা জীবনই আফসোস করেন নিজের হাতের লেখা নিয়ে। অবশ্য যারা আফসোস করেন, তারা নিজেরা হাতের লেখা সুন্দর করার জন্য কখনও চেষ্টা করেননি। কেবল সহপাঠীর সুন্দর লেখা দেখে হিংসায় জ্বলেছেন আর মনে মনে বলেছেন–একদিন আমিও দেখিয়ে দেবো!

সেই একদিন হয়তো কারো কারো জীবনে এসেছে। যারা চেষ্টা করেছেন, তারা সত্যিই দেখিয়ে দিতে পেরেছেন। আর যারা চেষ্টা করেননি, তারা আজ অবধি আফসোসই করেন কেবল। অথচ চেষ্টা করলে সবই সম্ভব।

সবচেয়ে খারাপ হাতের লেখাকে সবচেয়ে সুন্দর হাতের লেখায় পরিণত করা কেবল সময়ের ব্যাপার। এজন্য প্রয়োজন প্রচণ্ড ইচ্ছাশক্তি আর সাধনা। এই যেমন আমার হাতের লেখাটাও ছিল আর দশজনের মতো। কেমন একটা বাঁকা বাঁকা হতো লেখাগুলো। ক্লাস এইট পর্যন্ত আমার হাতের লেখা ছিল কোনোরকম আর কি! হাতের লেখা সুন্দর করা দরকার, এই ভাবনা থেকেই লেখা সুন্দর করার চেষ্টা শুরু। একপর্যায়ে হাতের লেখা কিছুটা সুন্দর হলো। এই যেমন পরীক্ষার সময় হলের পরীক্ষক পাশে দাঁড়িয়ে থেকে হাতের লেখাটাই দেখতেন দীর্ঘ সময়। আমারও ভাবতে ভালো লাগত বিষয়টি।

যাই হোক, এবার আসল কথায় আসি। হাতের লেখা সুন্দর করার বিষয়টি এখানে মুখ্য। সুন্দর হাতের লেখার জন্য পরীক্ষায় বেশি নম্বর পাওয়া যায়। স্বাভাবিকভাবেই একশ’ খাতার ভেতরে যেটার হাতের লেখা সুন্দর, শিক্ষক সেটির দিকে একটু অন্যভাবে নজর দেবেন! তা ছাড়া বন্ধুদের মাঝে সুন্দর হাতের লেখার জন্য সুনামও কুড়ানো যায়। এমনকি বড় ভাইদের প্রেমিকার কাছে চিঠি লিখতেও ডাক পড়ে তার, যার হাতের লেখা সুন্দর!

হাতের লেখা সুন্দর করার জন্য কোনো বয়সের প্রয়োজন নেই। অনেকেই বলেন, আমি তো কলেজে পড়ি কিংবা ভার্সিটিতে পড়ি, এখন আর হাতের লেখা সুন্দর করা সম্ভব নয়। কিন্তু ধারণাটি ভুল ছাড়া আর কিছু নয়। হাতের লেখা যেমন অনেক ছোট থাকতে সুন্দর করা যায়, তেমনই বুড়ো বয়সেও সুন্দর করে লেখা যায়। এজন্য সবার আগে প্রয়োজন ইচ্ছাশক্তি। হাতের লেখা সুন্দর করতে প্রচণ্ড ইচ্ছাশক্তি আপনাকে একধাপ এগিয়ে রাখবে।
Mostrar más

হাতের লেখা সুন্দর করার ট্রিকস 1.0 APK por Android 5.0+

Versión 1.0 por Android 5.0+
Actualización sobre 2020-09-14
Instala 10.000++
Tamaño del archivo 4.181.455 bytes
Permisos ver permisos
Qué hay de nuevo হাতের লেখা সুন্দর করার ট্রিকস

Pulse APK
Mostrar más