Cover Image of Télécharger ইংলিশ থেরাপি - English Therapy  APK

0/5 - voix

ID: com.juiappsstore.englishtherapy

  • Auteur:

  • Version:

    Varies with device

  • Mise à jour le:

Télécharger l'APK maintenant

La description de ইংলিশ থেরাপি - English Therapy


আপনি যদি ইংরেজীতে আমার মতো দূর্বল হয়ে থাকেন তাহলে এই  English Therapy বইটি আপনার জন্য একদম পারফেক্ট, আমি এখন প্রযন্ত এর থেকে ভালো কোনো বই দেখিনি। এ বইটির প্রথম পৃষ্ঠা টি পড়ে শিখতে পারলাম আমি এতো দিন যে Q কিউ বলতাম আসলে এর শুদ্ধ উচ্চারণ খীউ, আবার আমি আগে পড়তাম T (টি) কিন্তু জানতে পারলাম এটির উচ্চারণ হবে ঠী। ইংলিশ থেরাপি বইটিতে এমন কিছু নেই যে, যা নিয়ে আলোচনা করেনি সাইফুল স্যার। একদম জিরো লেভেল থেকে স্পোকেন, রাইটিং, প্রনানসিয়েশন ও ভোকাবুলারি ইম্প্রুভ করার ফুল কোর্স! 

ইংলিশ থেরাপি বইটিতে গুরুত্বপূর্ণ বিষয়গুলোকে তার মতো করে সহজে বুঝানোর চেষ্টা করেছেন, যাতে সকল বয়সের ইংরেজীতে দূর্বল স্টুডেন্টদের কাছে ইংরেজী শেখাটা সহজ হয়, এবং সহজ ভাষায় লিখেছেন যাতে সবাই পড়ে স্বাচ্ছন্দ্যবোধ করে। বইটি অবশ্যই পড়বেন যারা ইংরেজীতে কাচাঁ এবং এরফলে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে যেতে পারছেন না তারা। একজন ফ্রিল্যান্সার হতে হলে তার কমিনিকেশন স্কিলস ভালো হতে হয়। (আমি নিজে একজন ফ্রিল্যান্সার হতে চাই, তাই আমার ফ্রিল্যান্সার ভাই বোনদের পড়ার জন্য এই রিভিউতে বললাম) কিন্তু বইটি সবাই ই পড়বেন যারা ইংরেজীতে দূর্বল। 

এই একটি বই যদি আপনি ভালোভাবে শিখে ফেলেন তাহলে আপনি অনার্গল কথা বলতে পারবেন ইংলিশে, এবং লিখতে ও পারবেন। এই বইটিতে ১৭৫ টি লেশন রয়েছে, এবং ১৫ টি চাপ্টার রয়েছে। লেখক সাইফুল ইসলাম স্যারের জন্য অনেক অনেক শুভকামনা রইলো, এরকম একটি বই না পেলে হয়তো ইংরেজী শেখাটা এতো সহজে এবং আনন্দের সাথে শুরু করার সাহস হতোনা। এবং প্রকাশনীর জন্য ও রইলো অনেক শুভকামনা, আশাকরি আপনারা এরকম আরো চমৎকার বই পাঠকদের ভবিস্যতে উপহার দিবেন।  বিঃ দ্রঃ সবাইকে বইটির হার্ড কপি কিনে পড়ার জন্য অনুরোধ করা হলো।

এই অ্যাপটি সম্পূর্ন নির্ভূলভাবে বানানোর চেষ্টা করা হয়েছে, এরপরেও যদি কোন ভূল থেকে থাকে তাহলে দয়াকরে আমাকে ই-মেইল জানিয়ে দিবেন।
Montre plus
  • Catégorie

    Livres
  • Mettez-le sur:

    Go Google Play com.juiappsstore.englishtherapy
  • Conditions:

    Android Varies with device+

ইংলিশ থেরাপি - English Therapy Varies with device APK pour Android Varies with device+

Version Varies with device pour Android Varies with device+
Mise à jour le 2022-09-06
Installe 1.000++
Taille du fichier 3.675.715 bytes
Autorisations voir les autorisations
Quoi de neuf ইংলিশে দুর্বলদের জন্য English Therapy বই - একদম জিরো লেভেল থেকে স্পোকেন, রাইটিং, প্রনানসিয়েশন ও ভোকাবুলারি ইম্প্রুভ করার ফুল কোর্স!

Appuyez sur APK
Montre plus