Cover Image of Télécharger ঘরে বসে আয় করুন Joyita Banerje  APK

0/5 - voix

ID: com.juiappsstore.goreboseaykorun

  • Auteur:

  • Version:

    Varies with device

  • Mise à jour le:

Télécharger l'APK maintenant

La description de ঘরে বসে আয় করুন Joyita Banerje


বইটিতে ফ্রিল্যান্সিং বিষয়ক মোট ৩৮টি অধ্যায় রয়েছে। প্রায় প্রতিটি অধ্যায়তেই আলাদা আলাদা বিষয় উপস্থাপন করা হয়েছে। লেখিকার মতে, বইটি কোনো ফ্রিল্যান্সিং সাহিত্য নয়। এই কথাটি যথার্থ একদম। কারণ পুরো বই জুড়ে রয়েছে অসংখ্য স্ক্রিনশট, যা দ্বারা খুব সহজেই অনেক কঠিন টার্ম লেখক বুঝিয়েছেন।

“ঘরে বসে আয় করুন” বইটি প্রচলিত হাজারো মিথের বিরুদ্ধে ঢালস্বরূপ। যেমন\- ফ্রিল্যান্সিং এ আসলেই ঘরে বসে টাকা আর টাকা, কোনো পরিশ্রম ছাড়াই রাতারাতি সফলতা, মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং, ইংরেজি না জেনেই কমিউনিকেশন এরকম অনেক ভুল-ভ্রান্তি আপনার ভেঙ্গে যাবে বইটি পড়লেই।

গল্পের ছলে লেখা বইটি পড়লে মনেই হবে না, এটায় আসলে গাইডলাইন দেয়া হচ্ছে। ইনফোগ্রাফিক্সের সাহায্যে, স্কোরকার্ড, চীটশিট এসবের মাধ্যমে স্কিলের কথা প্রাধান্য পেয়েছে বারংবার। আপনি যদি মনে করেন স্কিল ডেভলপ না করে জাস্ট এটি রিডিং পড়ে চলে যাবেন, তাহলে ফ্রিল্যান্সিং হয়তো আপনার জন্য নয়।

 মার্কেটপ্লেসে কীভাবে কাজ করে, কিভাবে পেমেন্ট উইথড্র করতে হয়, কিভাবে কোথায় কাজ শিখবেন এই নিয়ে সংক্ষিপ্ত পরিসরে বেশ তথ্যবহুল এই বইটি। যারা ইংরেজি কন্টেন্ট রাইটিং নিয়ে কাজ করতে চান, তাদের জন্য প্রয়োজনীয় টিপ্স দেয়া আছে এখানে।

আরেকটি সুন্দর বিষয় না বললেই নয়, তা হলো বইতে থাকা চেকলিস্ট, কুইজ একটা নতুন মাত্রা এনে দিয়েছে সেই সাথে বইকে করেছে আরো বেশী ইন্টারেক্টিভ। তাছাড়া প্রতিটি সেক্টরের ভেতরে সাব সেক্টরগুলো অনেক গুছিয়ে চার্ট আকারে দেয়া হয়েছে, যা বিগিনারদের জন্য খুব হেল্পফুল।

বিঃদ্রঃ ঘরে বসে আয় করুন বইটি হার্ডকপি কিনে পড়ার অনুরোধ রইলো।

এই অ্যাপটি সম্পূর্ন নির্ভূলভাবে বানানোর চেষ্টা করা হয়েছে, এরপরেও যদি কোন ভূল থেকে থাকে তাহলে দয়াকরে আমাকে ই-মেইল জানিয়ে দিবেন।
Montre plus
  • Catégorie

    Éducation
  • Mettez-le sur:

    Go Google Play com.juiappsstore.goreboseaykorun
  • Conditions:

    Android Varies with device+

ঘরে বসে আয় করুন Joyita Banerje Varies with device APK pour Android Varies with device+

Version Varies with device pour Android Varies with device+
Mise à jour le 2022-09-14
Installe 1.000++
Taille du fichier 4.000.756 bytes
Autorisations voir les autorisations
Quoi de neuf ঘরে বসে আয় করুন বই - জয়িতা ব্যানার্জী/ Gore Bose Ay Korun - Joyita Banerjee

Appuyez sur APK
Montre plus