Cover Image of Télécharger পরিপূর্ণ নামাজ শিক্ষা  APK

0/5 - voix

ID: com.onik.namazshikkha

  • Auteur:

  • Version:

    Varies with device

  • Mise à jour le:

Télécharger l'APK maintenant

La description de পরিপূর্ণ নামাজ শিক্ষা


একজন মুসলিম হিসাবে আমাদের উপর নামাজ আদায় করা ফরজ। নামাজ এমন গুরুত্বপূর্ণ একটা ইবাদাত যে আল্লাহ তায়ালা কিয়ামতের দিত সর্বপ্রথম নামাজের হিসাব নিবে। কিন্তু দুঃখ্যের বিষয় এত গুরুত্বপূর্ণ একটা ইবাদতকে আমি ইচ্ছাকৃত ছেড়ে দিই। আর যারা নিয়মিত নামাজ আদায় করি তাদের অধিকাংশই নিজেদের খেয়াল খুশি মত নামাজ আদায় করি। নামাজের সঠিক নিয়ম কানুন জানতেও চাই না। আবার কিছু মানুষ এমন আছে যারা শিখতে চাই কিন্তু লজ্জায় কারোর সামনে বলতে পারে না। তাই আপনাদের এ সকল বিষয়ের প্রতি লক্ষ করে বানানো হয়েছে পরিপূর্ণ নামাজ শিক্ষা : namaj shikkha এই এপসটি।

এই bangla namaz shikkha এপসটিতে রয়েছে নামাজের ফজিলত, কিভাবে সঠিক নিয়মে অজু করতে হয়। ফরজ নামাজ কিভাবে আদায় করতে হয়, সুন্নত নামাজ, কাজা নামাজ, জানাযার নামাজ, সালাতুস তাসবীহ, দুই ঈদের নামাজ তারাবী নামাজ বিতর নামাজ সহ সকল নামাজ কিভাবে আদায় করতে হয় তার সম্পূর্ণ নিয়ম কানুন সুন্দর ভাবে এই এপসটিতে লিপিবদ্ধ করা হয়েছে।
এছাড়াও নামাজ শিক্ষা namaj shikkha এই এপসটিতে নামাজের সকল দোয়া দূরুদ যেমন: ছানা, তাশাহুদ, দুরুদ শরীফ, দেয়ায়ে মাসুরা, দোয়য়ে কুনুত এগুলো আরবি ও বাংলা উচ্চারনের পাশাপাশি অডিও আকারে সংযুক্ত করা হয়েছে।


এছাড়াও পরিপূর্ন নামাজ শিক্ষা এপসটিতে আরো রয়েছে নিত্য প্রয়োজনীয় ১০ টি ছোট ছোট সূরা, যে গুলোর সাথে সাথে আরবি ও বাংলা উচ্চারণ দেওয়া আছে।যা আপনাদের মুখস্ত করতে অনেক সহজ হবে। তাই আপনি যদি সঠিক ও সহী শুদ্ধভাবে সানা, তাশাহুদ, দুরুদশরীফ, দোয়ায়ে মাসুরা, দোয়ায়ে কুনুত ও নামাজের জন্য সূরা ক্বিরাত জানতে চান, এবং সঠিক ভাবে নামাজ আদায় করতে চান, তাহলে আর দেরি না করে নামাজ শিক্ষা এপসটি এখনই ডাউনলোড করুন।

আর সর্বশেষ কথা এপসটি ভালো লাগলে বন্ধুদের কাছে শেয়ার করুন, যাতে করে তারাও সুন্দরভাবে নামাজ আদায় করা শিখতে পারে। আর এপসটিতে ৫***** রিভিও দিয়ে এপসটি সম্পর্কে আপনার মূল্যবান মতামত জানিয়ে দিন।
Montre plus

পরিপূর্ণ নামাজ শিক্ষা Varies with device APK pour Android Varies with device+

Version Varies with device pour Android Varies with device+
Mise à jour le 2022-06-14
Installe 100++
Taille du fichier 7.489.317 bytes
Autorisations voir les autorisations
Quoi de neuf new update

Appuyez sur APK
Montre plus