Cover Image of ダウンロード ঔষধি গাছের হারবাল চিকিৎসা  APK

0/5 - 投票

ID: com.dd.oshodigacherherbalchikitsa

  • 著者:

  • バージョン:

    Varies with device

  • 更新:

今すぐAPKをダウンロード

の説明 ঔষধি গাছের হারবাল চিকিৎসা


আমাদের মধ্যে এমন কোন ব্যাক্তি নেই যার কোন রোগ ব্যাধি নেই। এই রোগ ব্যাধির জন্য আমরা লাখ টাকা খরচ করে ফেলি। বর্তমানে এমন বহু রোগ রয়েছে যার চিকিৎসা বিজ্ঞানিরা এখন পর্যন্তু বের করতে পারে নি অথচ পৃথিবীর সকল রোগের মহা ঔষধ এই বৃক্ষের মধ্যে রয়েছে। পবিত্র ধর্ম গ্রহন্দ গুলো এর সাক্ষ দিচ্ছে। প্রাচীনকাল থেকেই আমাদের আশেপাশে থাকা অনেক গাছপালা, উদ্ভিদ বা তরুলতা নানা ঔষধি কাজে মানুষজন ব্যবহার করে আসছে। বিশেষ করে আয়ুর্বেদিক ও ইউনানি ওষুধের ক্ষেত্রে এসব গাছ-গাছড়ার ব্যাপক ব্যবহার রয়েছে। আমাদের আশেপাশে থাকা অনেক গাছের ঔষধি গুণ রয়েছে। গ্রামাঞ্চলের মানুষজন এগুলো প্রজন্মের পর প্রজন্ম ধরে ব্যবহার করে এলেও এখন তাদের গবেষণায় এগুলোর নানা গুণাগুণ দেখতে পেয়েছেন। আমাদের এই অ্যাপটির মাধ্যমে তথা ঔষধি গাছের হারবাল চিকিৎসা - Oshodi Gacher Herbal Chikitsa অ্যাপটির মাধ্যমে আপনি জানতে পারবেন সমস্ত ঔষধি গাছের হারবাল চিকিৎসার নিয়ম কানুন এবং কোন গাছের কি ঔষধি গুনাগুন রয়েছে এবং কি কি অপকারিতা রয়েছে। আমাদের অ্যাপটিতে গাছের ছবি সহ এর গুনাগুন প্রদান করা হয়েছে।

পৃথিবীজুড়ে ৫০ হাজারের ওপর এমন গাছ ও উদ্ভিদ রয়েছে, যা মানুষ নানা কাজে ওষুধ হিসাবে ব্যবহার করে। ভারত ও বাংলাদেশে এরকম প্রায় ১৫০০ প্রজাতির গাছ রয়েছে। এর মধ্যে অন্তত ৮০০ প্রজাতির গাছ ও উদ্ভিদের ঔষধি ক্ষমতার প্রমাণ পাওয়া যায়।'

এর অনেক গাছই আমাদের ঘরের আশেপাশে, অযত্নে, অবহেলায় বড় হয়ে ওঠে। আবার সংরক্ষণের অভাবে অনেক গাছ ও উদ্ভিদ এখন হারিয়ে যেতেও বসেছে।

তাছারা, উদ্ভিদ ছাড়া আমরা বা আমাদের পরিবেশ এই পৃথিবীতে বেশীদিন টিকে থাকতে পারবে না তাই বলা যায় যে গাছ বাচলে পরিবেশ বাচবে আর পরিবেশ বাচলে এই পৃথিবী বাচবে আর পৃথিবী বাচলে মানুষ বাচবে।

আপনি এখনি আমাদের এই অ্যাপটি ডাউনলোড করুন এবং ঘরে বসেই প্রাথমিক চিকিৎসা গ্রহন করুন। অ্যাপটি ভালো লাগলে ৫ স্টার দিয়ে আমাদের উৎসাহ প্রদান করুন।

এই অ্যাপটির গল্পগুলো আপনি অডিও আকারে শুনতে পারবেন সর্ম্পূন বিনামূল্যে।
এই অ্যাপটি ব্যবহার করতে কোন প্রকার ইন্টারনেট প্রয়জন নেই।
もっと見せる
  • カテゴリー

  • 乗る:

    Go Google Play com.dd.oshodigacherherbalchikitsa
  • 要件:

    Android Varies with device+

ঔষধি গাছের হারবাল চিকিৎসা Varies with device APK にとって Android Varies with device+

バージョン Varies with device にとって Android Varies with device+
更新 2023-01-08
インストール 1.000++
ファイルサイズ 4.877.471 bytes
権限 閲覧許可
新着情報

に似ている "ঔষধি গাছের হারবাল চিকিৎসা"
APKをヒット
もっと見せる