Cover Image of Скачать তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্  APK

4.8/5 - 16 голосов

ID: com.rudrostudio.ict_question

  • Автор:

  • Версия:

    Varies with device

  • Обновить:

Скачать APK сейчас

Описание তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (ict) বর্তমান সময়ে সবচেয়ে বহুল আলোচিত একটি বিষয়। বর্তমান যুগ প্রযুক্তির যুগ। ষষ্ঠ ক্লাস থেকে শুরু করে স্নাতকোত্তর পর্যন্ত এই বিষয়ে পড়াশোনা দয়ে থাকে । শুধু ক্লাস ভিত্তিক পড়াশুনা নয় যে কোন ভর্তি ও চাকরি পরীক্ষায় এই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (ict) বিষয় নিয়ে প্রশ্ন আসে । তাই আমাদের এবারের আয়োজন হল তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্ন ও উত্তর - Ict Mcq।

ict hsc mcq এই অ্যাপ এর মাধ্যমে আপনি একাদশ ও দ্বাদশ শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বইয়ের বহুনির্বাচনী প্রশ্ন খুব সহজে অনুশীলন করতে পারবেন। তাছাড়া এখানে পাবেন বেসিক আইসিটি (Basic knowledge of ict) তথ্য, প্রশ্ন ও উত্তর সমূহ।

hsc ict mcq question and answer এখানে অতন্ত্য নির্ভুল ভাবে বহুনির্বাচনী প্রশ্নের উত্তর দেওয়ার চেস্টা করা হয়েছে। থ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্ন ও উত্তর - Ict Mcq অ্যাপটি অনেক যত্ন সহকারে বানানো হয়েছে।

আমাদের এই hsc ict mcq অ্যাপটি আপনারা কম্পিউটার শিক্ষা বই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বই থেকে গুরুত্ত্বপূর্ণ অধ্যায়গুলো নিয়ে কম্পিউটার শিক্ষা বাংলা বা বাংলায় কম্পিউটার শিক্ষা কুইজ অ্যাপটি সম্পাদন করেছি, যাখানে থাকছে বেসিক কম্পিউটার শিক্ষা নিয়ে অনেকগুলি কুইজ রয়েছে। বিভিন্ন নিয়োগ পরীক্ষাতে আসা ict mcq প্রশ্ন ও উত্তর সমূহ পাবেন এই অ্যাপটি থেকে।তাছাড়া কিছু অতি গুরুত্বপূর্ণ প্রশ্ন আছে যা অনেক বিশ্ববিদ্যালয় ভর্তি ও চাকরি পরীক্ষায় আসে।


আমরা কম্পিউটার শিক্ষা প্রাধান্য দিয়ে মূলত কম্পিউটার শিক্ষা বই কুইজ তৈরি করার চেষ্টা করেছি মাত্র। কম্পিউটার ট্রেনিং এর বেসিক লেভেলের হার্ডওয়্যার আই সি টি বই হিসাবে আপনারা ব্যবহার করতে পারেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি mcq অ্যাপটি আপনারা ৯,১০,১১ এবং ১২ শ্রেণির জন্য সহায়ক। hsc তথ্য ও যোগাযোগ প্রযুক্তির গাইড এর বিকল্প হিসাবে এই অ্যাপটি আপনারা ব্যবহার করতে পারেন। যা আপনাকে কম্পিউটার ও তথ্য প্রযুক্তি self suggestion হিসেবে কাজে লাগবে।


এই ict mcq অ্যাপটি chapter 1 থেকে chapter 7 পর্যন্ত প্রায় ৪০০ আইসিটি প্রশ্ন ও উত্তর সম্বলিত সকল বিষয়ের উপর নিঃভুল mcq দেওয়া হয়েছে। এই ict application শুধু মাএ এইচ.এস.সি শিক্ষার্থীদের জন্য নয়, এটি সকল শ্রেণির জন্য যেমন ক্লাস সিক্স হতে ডিগ্রী লেভেল পর্যন্ত এমনকি শিক্ষক নিবন্ধন পরীক্ষা একিভাবে বি.সি.এস ও বিভিন্ন প্রতিষ্ঠানের পরীক্ষার্থীদেরও কাজে লাগবে এই অ্যাপস।


অ্যাপটি ভাল লাগলে ভাল মতামত দিন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন।
Показать больше

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্ Varies with device APK для Android Varies with device+

Версия Varies with device для Android Varies with device+
Обновить 2021-05-28
Устанавливает 5.000++
Размер файла 5.181.029 bytes
Разрешения просматривать разрешения
Какие новости

Похожий на "তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রশ্"
Хит APK
Показать больше