Cover Image of Скачать ছাদে বাগান করার পদ্ধতি  APK

0/5 - голосов

ID: com.quotesvines.garden

Скачать APK сейчас

Описание ছাদে বাগান করার পদ্ধতি


সভ্যতার ক্রমবিকাশের সাথে সাথে দিন দিন শহরাঞ্চলের উপর যেমনি করে মানুষের চাপ বৃদ্ধি পাচ্ছে তেমনি পরিবেশের উপর ঝুঁকিও বাড়ছে। শহরাঞ্চলের শিল্পকারখানা ও যানবাহন থেকে নির্গত কালো ধোয়া বায়ুমন্ডলকে মাত্রাতিরিক্ত ভাবে দূষণ করছে।

ইতোমধ্যে এক জরিপে প্রমাণিত হয়েছে কোন কোন শহরে বায়ু দূষণের মাত্রা সহনশীল পর্যায় থেকে ও দুই থেকে আড়াই গুণ বেশি। ইট-কাঠের ভবনের বদলে দ্রুতই বৃদ্ধি পাচ্ছে ইস্পাতের কাঠামো ও কাঁচে মোড়ানো বহুতল ভবন।

র্সূয থেকে তাপ ও আলো এ ধাতব ও কাঁচের কাঠামোর একটি থেকে অপরটিতে প্রতিফলিত হয়। বারংবার প্রতিফলনের দরুণ নির্দিষ্ট এলাকার তাপমাত্রা আশপাশের এলাকার তুলনায় বেড়ে যাচ্ছে এবং শহরজুড়ে তৈরি হচ্ছে অসংখ্য হিট আইল্যান্ড বা তাপ দ্বীপ।

এসব ক্ষতি মোকাবেলায় ছাদ বাগান কার্যক্রম একটু স্বস্তির পরশ হতে পারে। তাই ছাদ বাগান অ্যাপটি তৈরি করেছি মানব জীবনকে দুই দন্ড শান্তি দেয়ার জন্য। ছাদ বাগান অ্যাপটিতে কিভাবে বিজ্ঞানসম্মত ভাবে ছাদ বাগান তৈরি করা যায় তার একটি সহায়ক মাত্র।

বাগান করা একটি শখের বিষয়। অনেকেই বাগান করতে চান কিন্তু উপযুক্ত গাইডলাইন না থাকায় হয়ে উঠে না। বাগান করার নিয়ম অ্যাপের মাধ্যমে আপনি খুব সহজেই বাড়ির ছাদে ফলের বাগান, ফুলের বাগান করতে পারবেন। আপনি যদি নিজেই শখ হিসেবে বাগান করতে পারেন তাহলে কষ্ট করে আমার শখ বাগান করা অনুচ্ছেদ বা রচনা শিখতে হবেনা।

এই ছাদে বাগান করার পদ্ধতি Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!
Показать больше
  • Категория

    Дом и дом
  • Получите это:

    Go Google Play com.quotesvines.garden
  • Требования:

    Android Varies with device+

ছাদে বাগান করার পদ্ধতি Varies with device APK для Android Varies with device+

Версия Varies with device для Android Varies with device+
Обновить 2023-02-09
Устанавливает 1.000++
Размер файла 2.374.804 bytes
Разрешения просматривать разрешения
Какие новости ছাদে বাগান করার পদ্ধতি

Хит APK
Показать больше