Cover Image of 下载 নামাজ শিক্ষা বই ~ Namaj Sikkha  APK

4.3/5 - 169 选票

ID: com.nybestapp.nanaj

  • 作者:

  • 版本:

    Varies with device

  • 更新于:

立即下载 APK

的描述 নামাজ শিক্ষা বই ~ Namaj Sikkha


পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ত নিয়ম ও সূরা সম্পর্কে বিস্তারিত জানতে এই অ্যাপটি ডাউনলোড করুন। পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ম, নিয়ত,সূরা,ও দোয়া সমূহ পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অ্যাপ । মুসলমান হিসেবে নামাজ পড়া বাধ্যতামূলক। কিন্তু নামাজ হওয়া চাই সহিহ-শুদ্ধ। যেখানে উপায় আছে সেখানে ভুল হওয়ার কোন সুযোগ নাই। আমরা পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অ্যাপের মাধ্যমে আপনাদের সবার কাছে শুদ্ধভাবে নামাজ পড়ার পন্থা পৌঁছে দিতে চাই। পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অনেকের কাছেই গুরু ব্যাপার আবার অনেকেই নামাজ পড়তে গিয়ে কিংবা পড়া শেষে সন্দেহে থাকেন যে আমার নামাজের সময়সূচি, নামাজের নিয়ত, নামাজের সুরা ও দোয়া সমূহ ঠিক আছে কি’না !

আমাদের এই অ্যাপটি আপনি নামাজ শিক্ষা বই হিসেবে ব্যাবহার করতে পারবেন বিনামূল্যে। একবার ইন্সটল করে নিলেই আর কোন বাড়তি ঝামেলা নেই । এখানে আপনি পাবেন-

- আরবি-বাংলা উচ্চারণ ও অর্থসহ পাঁচ কালিমা
- পবিত্রতা ও তায়াম্মুম সম্পর্কে বিস্তারিত বর্ণনা
- নামাজের প্রাথমিক বিবরণ
- নামাজের ওয়াক্ত ও রাকাতসমূহ
- আরবি ও বাংলা উচ্চারণসহ নামাজের নিয়ত
- নামাজের প্রয়োজনীয় দোয়া কালাম
-পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ত
-নূরানী নামাজ শিক্ষা
-পাঁচ ওয়াক্ত নামাজ শিক্ষা
- চিত্রসহকারে নামাজ শিক্ষা
- কাযা নামাজের বিবরণ ও নিয়ত
- বিভিন্ন নামাজ আদায়ের সম্পূর্ণ নিয়ম
-সকল প্রকার নামাজের নিয়ম
-নূরানী নামায শিক্ষা
-কাযা নামাজ শিক্ষা
-pas okto namaz sikkha

পাঁচ ওয়াক্ত নামাজ শিক্ষা অ্যাপ । মুসলমান হিসেবে নামাজ পড়া বাধ্যতামূলক। কিন্তু নামাজ হওয়া চাই সহিহ-শুদ্ধ। যেখানে উপায় আছে সেখানে ভুল হওয়ার কোন সুযোগ নাই। আমরা পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অ্যাপের মাধ্যমে আপনাদের সবার কাছে শুদ্ধভাবে নামাজ
পড়ার পন্থা পৌঁছে দিতে চাই। পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অনেকের কাছেই গুরু ব্যাপার আবার অনেকেই নামাজ পড়তে গিয়ে কিংবা পড়া শেষে সন্দেহে থাকেন যে আমার নামাজের সময়সূচি, নামাজের নিয়ত, নামাজের সুরা ও দোয়া সমূহ ঠিক আছে কি’না!

ঈমানের পর নামাজই সর্বাধিক গুরুত্বপূর্ণ ইবাদত। রাসুলুল্লাহ (সা.) নামাজকে মুসলিম ও অমুসলিমের মধ্যে পার্থক্যকারী আখ্যা দিয়ে বলেছেন, ‘মুমিন ব্যক্তি ও মুশরিক-কাফিরের মধ্যে পার্থক্য নামাজ ত্যাগ।’ (সহিহ মুসলিম, হাদিস : ৮২)

মুসলমান হিসেবে প্রত্যেক নরনারীর উপর নামাজ ফরজ করা হয়েছে। নামাজকে বলা হয় বেহেশতের চাবি।

সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম জানা আমাদের সকলেই জানা প্রয়োজন। নামাজ পড়ার সঠিক নিয়ম জানা না থাকলে নামাজের গুরুত্বপূর্ন ভূল ও সংশোধন করা যায়না। নামাজের নিয়ত ও নিয়ম এবং নামাজ আদায়ের সঠিক নিয়ম জেনে নিন আমাদের এই অ্যাপ থেকে। এখানে পাবেন, ফজর নামাজের নিয়ত ও নিয়ম, যোহর নামাজের নিয়ত ও নিয়ম, আসর নামাজের নিয়ত ও নিয়ম, মাগরিব নামাজের নিয়ত ও নিয়ম, এশা নামাজের নিয়ত ও নিয়ম, তাহাজ্জুত নামাজের নিয়ত ও নিয়ম, এশরেক নামাজের নিয়ত ও নিয়ম।

নামাজ পড়ার নিয়ম ও সূরা সহ পরিপূর্ন নামাজ শিক্ষা বই বা অ্যাপ এটি। নামাজের দাড়ানোর নিয়ম কেমন তা চিত্রসহ নামাজ শিক্ষা এপ থেকে যানতে পারবেন। নামাজের ফযিলত অনেক, নামায হলো বেহেস্তের চাবিকাঠি।
অজু ও পবিত্রতা আমাদের এই আপে খুব সুন্দর ভাবে দেওয়া আছে। সাথেতো, তাশাহুদ / আত্তাহিয়াতু, দোয়া এ মাসুরা, দোয়া কুনুত, দুরূদ শরীফ পাবেন এইখানে। নামায না পড়ার শাস্তি অনেক আবার ভুল ভাবে নামাজ আদায় করলেও অনেক শাস্তি । তাই আমরা এই অ্যাপে শিখাবো, নামায যেভাবে আদায় করবেন, নামাযের ওয়াজিব সমূহ, নামাজের সুন্নাতে মুয়াক্কাদা, নামাযের সুন্নত সমূহ, নামাযের মোস্তাহাব সমূহ, নামাযের মাকরূহাত।
নামাজের সবচেয়ে গুরুত্বপুর্ন হলো নিয়ত তাই আমরা এই অ্যাপে - যোহরের নামাজের নিয়ত, আছর নামাজের নিয়ত, মাগরিব নামাজের নিয়ত, নামাজের নিয়ত, বিতরের নামায পড়িবার নিয়ম, কাযা নামাযের পড়ার নিয়ম, জুমআর নামায পড়ার নিয়ম, মুসাফিরের নামায, নামাযের নিষিদ্ধ সময়, জায়নামাযে দাঁড়িয়ে পড়ার, দো’আ, ছানা/ তাকবীরে তাহরীমা, ফযর নামাজের নিয়ত, সুন্নত নামায, মাসনূন এর নিয়ম, সকল প্রকার যিকরসমূহ, তাসবিহ ও দোয়ার অর্থ দেওয়া আছে।

নামাজে মনোযোগ বাড়ানো উপায় আমাদের যানা দরকার। নামাজের প্রয়োজনীয় সূরা দেওয়া হয়েছে।পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা অনেকের কাছেই গুরু ব্যাপার আবার অনেকেই নামাজ পড়তে গিয়ে কিংবা পড়া শেষে সন্দেহে থাকেন যে আমার নামাজের সময়সূচি, নামাজের নিয়ত, নামাজের সুরা ও দোয়া সমূহ ঠিক আছে কি’না !
আমাদের এই অ্যাপটি আপনি নামাজ শিক্ষা বই হিসেবে ব্যাবহার করতে পারবেন বিনামূল্যে। একবার ইন্সটল করে নিলেই আর কোন বাড়তি ঝামেলা নেই ।

বিঃ দ্রঃ এই অ্যাপসটি সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ মতামত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো মতামতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে (ইনশাআল্লাহ) ।
অ্যাপসটি ভাল লাগলে ৫* রেটিং দিয়ে অনুপ্রেরণা দিবেন।ধন্যবাদ।
展示更多

নামাজ শিক্ষা বই ~ Namaj Sikkha Varies with device APK 为了 Android Varies with device+

版本 Varies with device 为了 Android Varies with device+
更新于 2023-02-04
安装 100.000++
文件大小 9.794.602 bytes
权限 查看权限
什么是新的 Namaz Sikkha
তারাবির নামাজরে দোয়া
তারাবির নামাজরে নিয়ম
নামাজের সময় সূচী
পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ত
নামাজ শিক্ষা
নামাজ পড়ার নিয়ম
বাংলা নামাজ শিক্ষা
নামাজের সূরা
নামাজের প্রয়োজনিয় সুরা ও দোয়া
দোয়ার ভান্ডার
জানাজার নামাজের দোয়া
নামাজের দোয়া
নামাজের সূরা ও দোয়া
দোয়া মাসয়ালা ও আমল
সকল নামাজ শিক্ষা
দোয়া সমূহ
দোয়া মাসয়ালা ও আমল
সকল নামাজ শিক্ষা
মৃত ব্যক্তির গোসলের নিয়ম
বিশেষ আমল
সূরা সমূহ
বিপদ মুক্তির দোয়া
নবীজীর প্রিয় দোয়া
নবীর সুন্নাত
মুনাজাত সমূহ
প্রয়োজনীয় দোয়া সমূহ
নেক আমল

相似 "নামাজ শিক্ষা বই ~ Namaj Sikkha"
命中 APK
展示更多