Cover Image of Descargar মুখ ও ত্বকের যত্ন - Face Skin  APK

0/5 - votos

ID: com.roddurstudio.face_care

  • Autor:

  • Versión:

    Varies with device

  • Actualización sobre:

Descargar APK ahora

La descripcion de মুখ ও ত্বকের যত্ন - Face Skin


মুখের সকল সমস্যা নিয়ে আমরা এবারের নিয়ে এসেছি মুখের দাগ দূর করার উপায় মূলক মুখ ও ত্বকের যত্ন অ্যাপটি।

আমাদের মুখে সবচেয়ে বড় সমস্যা হল মুখের ব্রণ ও কালো দাগ । মুখের যত্ন(mukher jotno) নিতে কত কিছুই না করা হয় ? পার্লারে টাকা, সময় দুটোই খরচ হয়। নিজের মুখের সৌন্দর্য ও ঔজ্জ্বল্য বাড়াতে চিন্তার শেষ নেই। তারওপর দূষণে স্বাভাবিকভাবেই ক্ষতি হচ্ছে ত্বকের। বিভিন্ন কসমেটিক্সে থাকা কেমিক্যালও অনেক সময় ক্ষতি করে মুখের ত্বকে। মুখের ত্বক সব থেকে কোমল হয়। তাই সহজেই ক্ষতিগ্রস্ত হয় । ঘরোয়া কিছু উপায়েও মুখের যত্ন নেওয়া যায়।


মুখের ব্রণ ও কালো দাগ (mukher bron o kalo dag) দূর করার জন্য কিছু মুখ ফর্সা ও মুখের দাগ দূর করার ঘরোয়া পদ্ধতি আসে যা পানি অতি সহজে করতে পারবেন । ব্রনমুক্ত উজ্জলতক সবার নজরে আসে। আপনার মুখে যদি কাল দাগ থাকে তবে আপনি সব সময় একটা মনের কষ্টে ভুগবেন ।মুখের দাগ আপনার মনেও দাগ ফেলে দিতে পারে।

ত্বকের দাগ(toker dag) দূর করার উপায় আছে অনেক কিন্তু সবাই তা জানে না ,প্রাকিতিক এবং ঘরোয়া উপায়ে ত্বকের যে কোন কাল দাগ । তা আমাদের এই এপস এ বিস্তারিত বর্ণনা করা হল। ত্বকের মেছতা দূর করতে অনেকে অনেক কিছু কষ্ট করতে হয় এবং অনেক ক্রিম ব্যবহার করে ।কিন্তু সামান্য উপকৃত ও হয় না । অনেকেই হইত মুখের কালো দাগ দূর করার এবং নিজেকে ফর্সা উজ্জ্বল করার জন্য অনেক রকম চেষ্টা করেও বার্থ হয়েছেন। তাঁদের জন্য এটি একটি পরিপূর্ণ ত্বকের সমস্যার সমাধান। আপনি আমাদের ফরমুলাগুলো একবার অনুস্মরণ করে দেখুন এটি জাদুর মত কাজ করবে। ফর্সা হওয়ার উপায়(forsa hobar upay), ফর্সা হওয়ার সহজ উপায়(forsa howar sohoj upay),ত্বকের যত্ন টিপস-skin car(toker jotno), হাত পা ফর্সা করার উপায়,চোখের নিচে কালো দাগ দূর করার সহজ কৌশল(chokher niche kalo dag),ঘরোয়া ফেসিয়াল টিপস(facial tips at home in bangla),ঘরে বসে ফেসিয়াল ও ত্বকের যত্ন~rupchorcha( Beauty Tips Bangla Best,skin care bangla)

এই অ্যাপটি তে আর পাবেন ব্রণমুক্ত, উজ্জ্বল ত্বকের ৫টি ঘরোয়া ফেসপ্যাক,উজ্জ্বল ত্বকের জন্য আয়ুর্বেদিক ৭ ফেসপ্যাক ,সেনসিটিভ ত্বকের জন্য ৫ টি ফেসপ্যাক ও ছেলেদের ফর্সা হওয়ার টিপস।আমাদের এই মুখের ত্বকের যত্ন অ্যাপটি আপনার মনোবল বারেতে যেমন সাহায্য করবে তেমনি আপনাকে করে তুলবে আর সুন্দর ও উজ্জ্বল ত্বকের অধকারি ।
Mostrar más

মুখ ও ত্বকের যত্ন - Face Skin Varies with device APK por Android Varies with device+

Versión Varies with device por Android Varies with device+
Actualización sobre 2022-06-17
Instala 1.000++
Tamaño del archivo 5.225.843 bytes
Permisos ver permisos
Qué hay de nuevo ঘরোয়া উপায়ে ত্বকের যত্ন
মুখের যত্ন কিভাবে নেব
মুখের যত্ন ছেলেদের
প্রতিদিন মুখের যত্ন
ঘরোয়া পদ্ধতিতে ত্বকের যত্ন
face care
skin care

Similar a "মুখ ও ত্বকের যত্ন - Face Skin"
Pulse APK
Mostrar más